meherpurbarta
শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রচ্ছদ
  13. প্রবাস
  14. প্রযুক্তি
  15. বিনোদন

পুঁজায় দুস্থ্যদের মুখে হাসি ফোটাতে পাশে দাড়ালেন সমাজ সেবক আনন্দ গুপ্তা

প্রতিবেদক
meherpurbarta com
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৭:৩৮ পূর্বাহ্ণ

মেহেদী হাসান, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুঁজা উদযাপন উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে সমাজের সুবিধা বঞ্চিত,দুস্থ্য, প্রতিবন্ধি নারী-পুরুষ ও শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় উপজেলার শিবনগর ইউনিয়নের পুরাতনবন্দর এলাকায় ফুলবাড়ীর বিশিষ্ট ব্যসায়ী ও সমাজ সেবক আনন্দ কুমার গুপ্ত তার ব্যক্তিগত উদ্যোগে শারদীয় দুর্গা উৎসবের আনন্দ ভাগা-ভাগি করতে সমাজের শতাধিক সুবিধা বঞ্চিত, দুস্থ্য, প্রতিবন্ধি নারী-পরুষ ও শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা’র সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, দৈনিক দেশ মা’র ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত,সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, প্রেসক্লাবের সহ-সভাপতি হারুন উর রশিদ, প্রতিষ্ঠাতা সদস্য প্রবীণ সাংবাদিক চঁন্দ্র নাথ গুপ্ত চান্দা,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্লাবন শুভ,সদস্য মোকাররম হোসেন প্রমুখ।
আনন্দ কুমার গুপ্ত জানান, শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে দূর্গাপুঁজার আনন্দ সকলের সাথে ভাগাভাগি করতে এবং সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে তার এই সামান্য প্রচেষ্টা।

সর্বশেষ সংবাদ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

নিউজ বিনা অনুমতিতে- কপি করা নিষেধ। Design & Development By HosterCube