meherpurbarta
শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গনমাধ্যম
  8. ছোটদের পোস্ট
  9. জবস
  10. জাতীয়
  11. ধর্ম
  12. প্রচ্ছদ
  13. প্রবাস
  14. প্রযুক্তি
  15. বিনোদন

এবছরের সেরা তরুণ উদ্যোক্তা এ্যাওয়ার্ড পেয়েছেন হাবিবী জুয়েল

প্রতিবেদক
meherpurbarta com
সেপ্টেম্বর ২৩, ২০২২ ২:২৪ অপরাহ্ণ

ঢাকা,প্রতিনিধিঃ
তরুণ সমাজ গঠনে এবছরের সেরা এ্যাওয়ার্ড পেয়েছেন দক্ষ ক্রিকেটার তরুণ জনপ্রিয় উদ্যোক্তা JCI ঢাকা সেন্ট্রালের প্রেসিডেন্ট হাবিবুর রহমান জুয়েল (হাবিবী জুয়েল)।
গতকাল রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশসহ ৭ টি দেশের নানা শ্রেণীর ব্যবসায়ীদের সাউথ এশিয়া বিজনেস সামিট এ্যাওয়ার্ড-২০২২ অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এ্যাওয়ার্ড বিতরণ করেন।

এসময় পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেন, সরকার ব্যবসায়ীদের জন্য উদার।বিদেশিদের সাথে বর্তমান সরকারের বন্ধুত্বপুর্ণ সম্পর্ক।মিয়ানমারের সঙ্গে ব্যবসায়িককাজে সম্পর্ক ভাল থাকবে।

সেরা এ্যাওয়ার্ডপ্রাপ্ত ক্রিকেটার ও জেসিআই ঢাকা সেন্ট্রালের প্রেসিডেন্ট হাবিবুর রহমান জুয়েল বলেন, তরুণ উদ্যোক্তাদের সাহস করে ব্যবসায়ী সেক্টরে নিয়ে আসা বড় চ্যালেঞ্জ। তরুণরা সাহস করে ব্যবসায়ী মূখী হলে নিজেদের সফলতাসহ দেশ আরও একধাপ এগিয়ে যাবে। আর সেভাবে তরুণ প্রজন্মকে গড়ে তুলতে কাজ চলমান রয়েছে। একটি সোনার দেশ ও সোনার মানুষ তৈরি করতে পারবে তরুণ ও যুবকরা। শুধু ভাল করে চিন্তাশক্তিকে কাজে লাগাতে পারলেই প্রজন্ম তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। দেশের তরুণ প্রজন্ম তরুণ ও যুবকরা ব্যবসায়ীরা সঠিক স্থানে ইনভেস্ট করলে তাদের সফলতা অবশ্যই আসবে।

সর্বশেষ সংবাদ - সারাদেশ

নিউজ বিনা অনুমতিতে- কপি করা নিষেধ। Design & Development By HosterCube